2:15 am - Tuesday January 21, 2020

সিরিয়ায় একসঙ্গে হামলা চালাল আমেরিকা, ফ্রান্স, ইংল্যান্ড

724 Viewed superadmin 0 respond
সিরিয়ায় একসঙ্গে হামলা চালাল আমেরিকা, ফ্রান্স, ইংল্যান্ড
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

ওয়াশিংটন: সিরিয়ায় একযোগে হামলা চালাল আমেরিকা, ইংল্যান্ড ও ফ্রান্স। সিরীয় প্রেসিডেন্ট বাশার আল আসাদের রাসায়নিক অস্ত্রসম্ভার ধ্বংস করাই লক্ষ্য বলে দাবি করেছে তারা। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, যতদিন না সিরিয়া ‘রাসায়নিক অস্ত্র ব্যবহার’ বন্ধ করছে, ততদিন হামলা চলবে।ট্রাম্প নিজেই জানিয়েছেন, আসাদের ‘রাসায়নিক অস্ত্র ভাণ্ডারে’ মার্কিন সেনাকে হামলার নির্দেশ দিয়েছেন তিনি। কারণ ‘দেশবাসীর ওপর রাসায়নিক অস্ত্র হামলা কোনও মানুষ করতে পারে না, কেবল রাক্ষস পারে’। এ সপ্তাহে বিষ গ্যাস প্রয়োগে সিরিয়ায় অন্তত ৬০ জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ।

এ সপ্তাহে বিষ গ্যাস প্রয়োগে সিরিয়ায় অন্তত ৬০ জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ।জানা গিয়েছে, হামলা চলেছে দামাস্কাসের বারজা জেলায়, এখানেই দেশের সবথেকে বড় বৈজ্ঞানিক গবেষণাগার রয়েছে। সিরিয়া দাবি করেছে, জবাব দিচ্ছে তারাও, তাদের আকাশে মার্কিন, ব্রিটিশ ও ফরাসি বিমান যাতে না ঢুকতে পারে সে ব্যাপারে ব্যবস্থা নেওয়া হয়েছে।

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
5/5 - 1
You need login to vote.
৩৯ জন ভারতীয় আইএস-এর হাতে খুন

ইরাকে অপহৃত ৩৯ জন ভারতীয় আইএস-এর হাতে খুন, সংসদে দাঁড়িয়ে স্বীকার সুষমার

বেস্ট কলকাতা ব্যুরো : বাংলাদেশে বর্ষসেরা কবি সম্মান দেওয়া হলো রহড়ার কল্যাণনগর এর বাসিন্দা সুবীর দে মহাশয়কে

বাংলাদেশে আন্তর্জাতিক কবি সম্মেলন অনুষ্ঠানে বর্ষসেরা কবি সম্মান দেওয়া হলো রহড়ার কল্যাণনগর এর বাসিন্দা কবি, সাহিত্যিক ও নাট্যকার সুবীর দে মহাশয়কে

Related posts
Your comment?
Leave a Reply