1:59 am - Thursday January 23, 2020

শুরু হল ১৮তম আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব নন্দন প্রেক্ষাগৃহে

642 Viewed superadmin 0 respond
শুরু হল ১৮তম আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব নন্দন প্রেক্ষাগৃহে
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

বেস্ট কলকাতা- ইন্দ্রানী সেনগুপ্ত, কলকাতা, ২৫/০৭/২০১৮ : আজ সিনে সেন্ট্রাল ও ইউনিসেফ এর যৌথ উদ্যোগে ও নির্দেশনায় শুভ সূচনা ঘটল ১৮তম আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব ২০১৮। নন্দন প্রেক্ষাগৃহে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজ্যপাল কেশরী নাথ ত্রিপাঠী সহ ছোট্ট ছোট্ট খুঁদে পরীর দল। এছাড়াও এদিনের শুভ অনুষ্ঠান সূচনায় উপস্থিত ছিলেন সিনে সেন্ট্রালের সাধারণ সম্পাদক পরিমল মুখার্জী, ইউনিসেফ এর চিফ অফ ফ্লিড মহঃ মহিউদ্দিন, মহামান্য বিচারপতি শ্যামল কুমার সেন, একজিকিউটিভ ডিরেক্টর আয়সা সিনহা প্রমুখ।

১৯৬৫ সালে সিনে সেন্ট্রালের প্রথম পথচলা শুরু, তারপর সবাইকে পাশে নিয়ে শুরু হয় তাদের আরো এগিয়ে চলার শুভ যাত্র। এদিন প্রেস বিবৃতিতে সংগঠনের পক্ষ থেকে জানান যে, এ বছর মোট ১৭টি দেশ থেকে প্রায় ৩২টি ছোটদের ছবি নির্বাচন করা হয়ে এই শিশু চলচ্চিত্র প্রদর্শনীতে দেখানোর উদ্দেশ্যে। আজ তার আনুষ্ঠানিক উদ্বোধন হলেও আগামী ৯ই আগস্ট থেকে নন্দন প্রেক্ষাগৃহে প্রত্যহ তিনটি করে চলচ্চিত্র দেখানো হবে। এই চলচ্চিত্র প্রদর্শনী চলবে ১২ই আগস্ট পর্যন্ত। উল্লেখ্য, কলকাতা ছাড়াও মালদা, দক্ষিণ বঙ্গ সহ রাজ্যের বিভিন্ন জেলায় জেলায় শুরু হবে এই আন্তর্জাতিক শিশু চলচিত্র উৎসব। তবে বর্তমানে কলকাতার পরেই আগামী ২৩শে ও ২৪শে আগস্ট রেইনবো জেলি ও অরণ্যদেব সিনেমা দুটি দেখানো হবে মালদার সানাউল্লা মঞ্চে। এদিন শিশু চলচ্চিত্র উৎসব আনন্দে মাতোয়ারা স্কুল পড়ুয়াদের পাশাপাশি কঁচি-কাঁচাদের ও তাদের অভিভাবকদের ভীড় উপচে পরেছিল নন্দন প্রেক্ষাগৃহে।

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.

ব্যানার্জী ফিল্ম প্রোডাকশন প্রযোজিত “পানিফল” এর ট্রেলার ও পোষ্টার উন্মোচন

এম স্পার্কল ডান্স স্কুল এর তরফ থেকে ৮ ই সেপ্টেম্বর বারাকপুর সুকান্ত সদনে বিকাল ৪.৩০ এ অনুষ্ঠিত হতে চলেছে ১৬ তম বার্ষিক অনুষ্ঠানের

Related posts
Your comment?
Leave a Reply