1:37 am - Thursday January 23, 2020

রাহুল গান্ধী দেখিয়ে গেলেন ঐক্যবদ্ধ ভারতের স্বপ্ন , দিয়ে গেলেন ‘ন্যায়-দানের আশ্বাস

318 Viewed Subendu 0 respond
বেস্ট কলকাতা নিউজ : রাহুল গান্ধী দেখিয়ে গেলেন ঐক্যবদ্ধ ভারতের স্বপ্ন , দিয়ে গেলেন ‘ন্যায়-দানের আশ্বাস
বেস্ট কলকাতা নিউজ : রাহুল গান্ধী দেখিয়ে গেলেন ঐক্যবদ্ধ ভারতের স্বপ্ন , দিয়ে গেলেন ‘ন্যায়-দানের আশ্বাস
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

বেস্ট কলকাতা নিউজ : লোকসভা ভোটের প্রচারে বাংলায় এসে এক ঐক্যবদ্ধ ভারতের বাণী শুনিয়ে গেলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি বলেন, আমি জনতার পক্ষে, মানুষের পক্ষে, ছোট শিল্পের পক্ষে। আমি একটাই ভারতের পক্ষে। দুটো ভারত বর্ষ বানাতে চাই না। সেইসঙ্গে তিনি সাফ কথা জানিয়ে দেন যে আর , অন্য কেউ নয়, একমাত্র কংগ্রেসই দেশকে-দেশবাসীকে ‘ন্যায়’ দিতে পারে।তার কথায়, নরেন্দ্র মোদী অনিল আম্বানিদের জন্য একটা ভারত বর্ষ , আর অন্য একটা ভারত বর্ষ মা-বোনেদের জন্য বানাতে চান। আমি চাই ঐক্যের ভারত গঠন করতে , যে ভারত বর্ষে একত্রে বসবাস করবে কৃষক-মজুর, ধনী-গরিব, হিন্দু-মুসলিম-শিখ-খ্রিস্টান সবাই । সবাই ন্যায় পাবে। অন্যায় হবে না কারও সঙ্গে । এদিন রাহুল গান্ধী মমতার বাংলায় এসে চিরাচরিত ঢঙে নরেন্দ্র মোদীকে চৌকিদার চোর হ্যায় বলে কটাক্ষ করেন । সেইসঙ্গে দ্ব্যর্থহীন ভাষায় কংগ্রেস সভাপতি সাফ জানিয়ে দেন যে , কংগ্রেস ক্ষমতায় এলে রাফালে নিয়ে তদন্ত হবে কাউকে ছাড়া হবে না , সাজা হবে সমস্ত দোষীদের। তাঁর কড়া চ্যালেঞ্জ , মোদীকে তিনি সিংহাসনচ্যুত করবেই ।

তিনি আর বলেন, কংগ্রেসই ‘চৌকিদারে’র চেহারা বদলে দিয়েছে। এখন মুখ চুপসে গিয়েছে চৌকিদারএর । ভাষণ পর্যন্ত দিতে পারছেন না ঠিকঠাক করে । এক রাফাল মামলায় মোদীকে নাকাল করে ছেড়েছে কংগ্রেস। আসন্ন লোকসভা নির্বাচনে মোদীকে হারিয়ে গঠিত হবে এক নতুন সরকার। রাহুল বলেন, কংগ্রেসই পারে দেশকে ন্যায় দিতে। মানুষ বুঝতে পেরেছে মোদী সরকার এসে দেশের কী ক্ষতি করেছে । মোদী দেশের গরিবদের কথা ভাবেননি। ক্ষেত-মজুরের কথা ভাবেননি।

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.
বেস্ট কলকাতা নিউজ : কংগ্রেসের মদতেই বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে আজ , রায়গঞ্জে কংগ্রেসকে তোপ দাগলেন মমতা ব্যানার্জীবেস্ট কলকাতা নিউজ : কংগ্রেসের মদতেই বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে আজ , রায়গঞ্জে কংগ্রেসকে তোপ দাগলেন মমতা ব্যানার্জী

কংগ্রেসের মদতেই বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে আজ , রায়গঞ্জে কংগ্রেসকে তোপ দাগলেন মমতা ব্যানার্জী

বেস্ট কলকাতা নিউজ : উদ্ধার হলো 'কাটমানি' কাণ্ডে অভিযুক্ত তৃণমূল নেতার ঝুলন্ত মৃতদেহ , ছাড়ালো চাঞ্চল্য

উদ্ধার হলো ‘কাটমানি’ কাণ্ডে অভিযুক্ত তৃণমূল নেতার ঝুলন্ত মৃতদেহ , ছাড়ালো চাঞ্চল্য

Related posts
Your comment?
Leave a Reply