5:58 am - Sunday March 7, 2021

বিপুল পরিমানে আগ্নেয়াস্ত্র এবং বিষ্ফোরক উদ্ধার হল হাওড়ায়

721 Viewed Subendu 0 respond
বেস্ট কলকাতা নিউজ : বিপুল পরিমানে আগ্নেয়াস্ত্র এবং বিষ্ফোরক উদ্ধার হল হাওড়ায়
বেস্ট কলকাতা নিউজ : বিপুল পরিমানে আগ্নেয়াস্ত্র এবং বিষ্ফোরক উদ্ধার হল হাওড়ায়
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

বেস্ট কলকাতা নিউজ : পিলখানায় বেআইনি অস্ত্র কারখানার সন্ধান মেলার পর এবার উদ্ধার হল বিপুল পরিমানে আগ্নেয়াস্ত্র এবং বিষ্ফোরক। গোপন সূত্রে খবর পেয়ে গোলাবাড়ি থানা এলাকায় এক বহুতলে হানা দেয় হাওড়া সিটি পুলিশের গোয়েন্দা বিভাগ। সেখান থেকে উদ্ধার করা হয় প্রচুর পরিমানে বিস্ফোরক এবং আগ্নেয়াস্ত্র। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে একজনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম মোহিত পান্ডে। স্বয়ংক্রিয় পিস্তল, এক রাউন্ড গুলি এবং চারটি বিস্ফোরক বাজেয়াপ্ত করা হয় তার কাছ থেকে । এগুলি লুকিয়ে রাখা ছিল মোহিতের বাড়িতে। তাকে জেরা করে জানা যায় মনু কেশরী নামে এক ব্যক্তি কয়েকদিন আগে বেআইনিভাবে এই অস্ত্রগুলিকে বিজয় কুমার মুখার্জি লেনের বাড়িতে নিয়ে এসেছিল। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইন সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কিনা সে ব্যাপারেও খতিয়ে দেখেছে পুলিশ৷

এদিকে দুদিন আগে অর্থাৎ ৩১ মার্চ হাওড়ার পিলখানায় এক বিজেপি নেতার বাড়িতে বেআইনি অস্ত্র কারখানার খোঁজ পায় পুলিশ।প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, এখানে তৈরি হত আগ্নেয়াস্ত্রের কিছু অংশ। তার পর মুঙ্গেরে নিয়ে গিয়ে, তা ফিনিশড করে এ রাজ্যে আনা হত। কারখানা থেকে উদ্ধার করা হয়েছে ২৬টি অসম্পূর্ণ সেভেন এমএম পিস্তল। বাজেয়াপ্ত হয়েছে লেদ, মিলিং, পলিশিং ও ড্রিলিং মেশিন। মহম্মদ চাঁদ-সহ মোট তিন জন গ্রেফতার হয়েছে। আরও কয়েক জন এর সঙ্গে যুক্ত থাকতে পারে বলে অনুমান পুলিশের।

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
5/5 - 1
You need login to vote.
বেস্ট কলকাতা নিউজ : অস্বাভাবিক মৃত্যু হলো জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ক্রমশ দানা বাঁধছে রহস্য

অস্বাভাবিক মৃত্যু হলো জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ক্রমশ দানা বাঁধছে রহস্য

বেস্ট কলকাতা নিউজ : খড়দহ থেকে ধরা পড়লো মেয়ে পাচার চক্রী

খড়দহ থেকে ধরা পড়লো মেয়ে পাচার চক্রী

Related posts
Your comment?
Leave a Reply