2:24 pm - Wednesday July 18, 2018

বিকট শব্দে কেঁপে উঠল দিঘা মন্দারমনি তাজপুর

superadmin 0 respond
বিকট শব্দে কেঁপে উঠল দিঘা

পরপর দুবার বিকট শব্দে কেঁপে উঠল দিঘা মন্দারমনি তাজপুর, আতঙ্কিত পযটকেরা। শনিবার সকাল ১১ টা ১৫ নাগাদ হঠাৎই দুবার বিকট শব্দ হয়। দিঘাতে সমুদ্রে স্নান করতে নামা পর্যটকেরা এবং হোটেলের মধ্যে যারা ছিলেন আতঙ্কে দিশেহারা ছুটে বেরিয়ে আসেন রাস্তায় ও সমুদ্র থেকে উঠে আসেন। বিশেষ করে মহোনার দিক থেকে ওই শব্দ আসে বলে জানা গেছে। দিঘায় এসে পৌছায় দমকলের দু’টি ইঞ্জিন ও ডিজাস্টার্স ম্যানেজমেন্ট এর টিম। কিন্তু বিস্ফোরণের উৎস্যস্থল ঠিক কোথায় তা খুঁজতে গিয়ে দিশেহারা পুলিশ।
ঘটনাস্থল খুঁজতে তল্লাশিতে নেমেছে দিঘা থানা, দিঘা কোস্টাল থানা এবং রামনগর থানার পুলিশ। কিন্তু অনেক ছুটেও এই ঘটনার প্রকৃত কারণ খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ সুপার অলোক রাজরিয়া। পর্যটক ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে জল্পনা শুরু হয়েছে ২৬/১১ স্ম্তি ২৬/৮ কি হতে চলেছিল। সত্যিটা যাই হোক এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত দিঘা মন্দারমনি তাজপুর সংলগ্ন এলাকার বাসিন্দা থেকে পর্যটকেরা। যেহেতু আজ শনিবার সেহেতু দিঘা মন্দারমনি তাজপুরে পর্যটকের ব্যাপক ভিড় রয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ১১-১৫টা নাগাদ আচমকাই মহোনার আশেপাশের এলাকায় বিকট শব্দ হয়। তারপরেই গোটা এলাকায় প্রায় ৬ সেকেন্ড ধরে কম্পন অনুভুত হয়। বিষয়টি কি ঘটেছে বুঝে ওঠার আগেই কয়েক মিনিটের ব্যবধানে আবারও একই ভাবে বিস্ফোরণের শব্দ হয়। পরপর এই দুই বিস্ফোরণের শব্দকে ঘিরে বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়েছে

Don't miss the stories followBest Kolkata Live News and let's be smart!
Loading...
5/5 - 1
You need login to vote.
ডেঙ্গু জ্বরের কারণ, লক্ষণ, প্রতিকার ও চিকিৎসা

ডেঙ্গু জ্বরের কারণ, লক্ষণ, প্রতিকার ও চিকিৎসা

পর পর তিন রাউন্ড গুলি, খুন সাংবাদিক গৌরী লঙ্কেশ

Related posts
Your comment?
Leave a Reply