3:16 pm - Sunday January 19, 7113

বালুরঘাটে প্রতিবাদ সভা করতে গিয়ে আক্রান্ত অম্বিকেশ-বিকাশ-মন্দাক্রান্তা, দর্শক পুলিশ

119 Viewed superadmin 0 respond
আক্রান্ত অম্বিকেশ-বিকাশ-মন্দাক্রান্তা

ফের খবরের শিরোনামে বালুরঘাট। বর্তমান শাসকদলের আমলে পুলিশি নির্লিপ্ততা কোথায় পৌঁছেছে তার আরও এক ছবি প্রকাশ্যে এল। বালুরঘাটে পুজোর সময়ের ফেসবুকে প্রতিবাদ করে গ্রেফতার হওয়ার ঘটনায় এক প্রতিবাদ সভায় যোগ দিতে মঙ্গলবার সেখানে যান আক্রান্ত আমরা-র অম্বিকেশ মহাপাত্র, বিকাশ ভট্টাচার্য, মন্দাক্রান্তা সেনরা।

বালুরঘাট নাট্য মন্দিরে এই সভা শুরু হওয়ার কথা ছিল বিকেল চারটা নাগাদ। কিন্তু, দুপুর থেকেই নাট্য মন্দির সংলগ্ন এলাকা ঘিরে ফেলে অবরোধ শুরু কয়ে দেয় কয়েক’শ টোটো চালক।পরিস্থিতি আরও উত্তপ্ত হয় বিকেলে। চারটার খানিক আগে নাট্যমন্দিরের সভাস্থলের উদ্দেশে লজ থেকে বের হন অম্বিকেশ মহাপাত্র, বিকাশ ভট্টাচার্য, মন্দাক্রান্তা সেনরা। তাঁদের সঙ্গেই ছিলেন বালুরঘাটে গ্রেফতার হওয়া দুই প্রতিবাদী অনুপম তরফদার এবং দেবজিত রায়। এছাড়াও ছিলেন প্রতিবাদী সভার আয়োজক নাগরিক কমিটির সদস্যরা।

শেষমেশ, রাস্তার উপরে দাঁড়িয়ে নিজেদের বক্তব্য জানাতে শুরু করেন অম্বিকেশ মহাপাত্র, বিকাশরঞ্জন ভট্টাচার্য, মন্দাক্রান্তা সেন, দেবজিত রায়, অনুপম তরফদাররা। এই সময়ই বক্তাদের লক্ষ করে উড়ে আসতে থাকে ঢিল, পাথরের টুকরো। বক্তব্য রাখার সময় অম্বিকেশ মহাপাত্র-র কপালে এসে লাগে পাথরের টুকরো। ঢিলের আঘাত থেকে বাদ যাননি মন্দাক্রান্তা সেন, বিকাশ ভট্টাচার্যরাও। মন্দক্রান্তা বক্তব্য রাখার সময় তাঁর শরীর লক্ষ করে ঢিল ছোড়া হয় বলে অভিযোগ। বিকাশ ভট্টাচার্য-র নাকেও গিয়ে লাগে ঢিলের টুকরো। এমনকী, বালুরঘাটের দুই প্রতিবাদী অনুপম ও দেবজিত রায়কেও লক্ষ করে বড় বড় পাটকেল এবং পাথরের ঢিল ছোড়া হতে থাকে।

টোটো চালকরা যে এই প্রতিবাদী সভাকে ঘিরে বিশৃঙ্খলা তৈরি করবে তার খবরে কোনও রাখ-ঢাক ছিল না। অথচ, প্রথম থেকেই পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ যথেষ্ট পরিমাণে নিস্ক্রিয় ছিল বলেই অভিযোগ।

Don't miss the stories followBest Kolkata Live News and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.
Filed in

৯১৮ কেজির খিচুড়িতে রেকর্ড, পেট পুরে খেল ৬০ হাজার শিশু

গাড়ি দাঁড় করিয়ে তোলাবাজির অভিযোগ, সাসপেন্ড ৫ পুলিশকর্মী

Related posts
Your comment?
Leave a Reply