5:58 am - Sunday March 7, 2021

বর্ধমানে ফের চাকরির ভুয়ো নিয়োগপত্র দিয়ে প্রতারণা , ধৃত তিন অভিযুক্ত

132 Viewed Subendu 0 respond
বেস্ট কলকাতা নিউজ : বর্ধমানে ফের চাকরির ভুয়ো নিয়োগপত্র দিয়ে প্রতারণা , ধৃত তিন অভিযুক্ত
বেস্ট কলকাতা নিউজ : বর্ধমানে ফের চাকরির ভুয়ো নিয়োগপত্র দিয়ে প্রতারণা , ধৃত তিন অভিযুক্ত
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

বেস্ট কলকাতা নিউজ : রেলের ভুয়ো নিয়োগপত্র বিলি চক্র ফের সক্রিয় হয়ে উঠলো বর্ধমানে। আরও জানা গেছে, প্রতারকেরা বেকার ছেলে-মেয়েদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে রেলের নামে ভুয়ো ওয়েবসাইট খুলে সেখানে চাকরির বিজ্ঞাপন দিয়ে। প্রতারণা চালানোর জন্য বর্ধমান স্টেশন চত্বরকেই এমনকি বেছে নেওয়া হয়েছে। ভুয়ো নিয়োগপত্র দিয়ে চাকরি প্রার্থীদের বর্ধমান স্টেশনে ডেকে এনে প্রশিক্ষণের ব্যবস্থা করা হচ্ছে প্রশাসনের একরকম নাকের ডগায় বসেই।

বেশ কিছুদিন আগেও এমনকি প্রকাশ্যে আসে চাকরির ভুয়ো নিয়োগপত্র পাঠিয়ে প্রতারণার মতো বেশ কয়েকটি ঘটনাও ।এদিকে পুলিশও তদন্তে নামে প্রতারিতদের কাছ থেকে পাওয়া সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে। এরপরেই গ্রেফতার হয় এই চক্রের জনা তিনেক চাঁই। পুলিশি হেফাজতে থাকা ওই ব্যক্তিদের জেরা করে পুলিশও এমনকি জানতে পেরেছে এই কারবারের বিষয়ে বেশ কিছু নতুন তথ্য।

প্রতারিতদের আরও অভিযোগ, নতুন করে এই ধরণের অপরাধবৃত্তি মাথা চারা দিচ্ছে রেল কর্তৃপক্ষ ও জিআরপির নিষ্ক্রিয়তাকে হাতিয়ার করেই। এমনকি ধরার পর ছেড়ে দেওয়া হয়েছে প্রতারকদেরও, তাঁরা এমন অভিযোগও করেছেন। যদিও জিআরপি এই অভিযোগ অস্বীকার করে। জিআরপির এক অফিসার বলেন, প্রতারণা চক্রের বিষয়ে জানতে পারার পরই এই চক্রের একজনকে ধরা হয় বিশেষ অভিযান চালিয়ে। তাকে হেফাজতে নিয়ে কিছু তথ্য হাতে এসেছে চক্রের কাজ কারবার বিষয়ে। চক্রের সঙ্গে যুক্ত বেশ কয়েকজনের নামও জানা গেছে জেরা করে। যত দ্রুত সম্ভব ব্যবস্থা নেওয়া হবে এমনকি তাদের বিরুদ্ধেও।

 

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.
বেস্ট কলকাতা নিউজ : কাজ নেই এ রাজ্যে! বাংলার শ্রমিকরা ফের ধরছেন ভিন রাজ্যের উড়ান

কাজ নেই এ রাজ্যে! বাংলার শ্রমিকরা ফের ধরছেন ভিন রাজ্যের উড়ান

Related posts
Your comment?
Leave a Reply