1:44 am - Sunday January 26, 2020

নতুন ট্রেন্ড মডিউলার কটেজ ,কিনে নিয়েই বসিয়ে নিন নিজের জমিতে

139 Viewed Subendu 0 respond
বেস্ট কলকাতা নিউজ : নতুন ট্রেন্ড মডিউলার কটেজ ,কিনে নিয়েই বসিয়ে নিন নিজের জমিতে
বেস্ট কলকাতা নিউজ : নতুন ট্রেন্ড মডিউলার কটেজ ,কিনে নিয়েই বসিয়ে নিন নিজের জমিতে
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

বেস্ট কলকাতা নিউজ : আপনার ট্যুরিস্ট স্পটে জমি আছে? দ্রুত রিসর্ট করতে চাইছেন? পাহাড়ে ট্রেক রুটের পাশে আপনার টেন্ট হাট আছে, কিন্তু টেন্টে তাপ্পি মারতে মারতে হাঁপিয়ে উঠছেন? কলকাতা থেকে দূরে জমি কিনেছেন সাময়িক ভাবে কোলাহলকে গুডবাই জানানোর জন্য? কী ভাবে দ্রুত ছোট্ট একটা কটেজ বানাবেন ভেবে পাচ্ছেন না? কোনো চিন্তার কারণ নেই, ক্যাটালগ দেখে পছন্দ মতো কটেজ অর্ডার করে দিন এবং ডেলিভারি পেয়ে যাবেন কয়েকদিনের মধ্যেই । শুধু মাত্র ডেলিভারি পাওয়া নয়, নির্মাতা সংস্থার লোকজন এসে আপনার জমিতে মাত্র কয়েক ঘন্টায় মধ্যে আস্ত একটা কটেজ বসিয়ে দিয়ে যাবেন।

কী নেই সেই কটেজে ! আধুনিক আসবাবপত্র সমেত শোওয়ার ঘর, বসার ঘর, আধুনিক ফিটিংস সমেত টয়লেট। গাড়ি করে নিয়ে এসে আপনার পছন্দ মতো জায়গায় বসিয়ে দিয়ে যাবে। ভাবছেন এও কী করে সম্ভব।মডিউলার কিচেন ভারতে এসেছে অনেক দিন আগেই, এ বার ভারতে এল বিভিন্ন আবহাওয়ার বসবাস করার সুবিধাযুক্ত মডিউলার হোম। এখন ভারতেই তৈরি হচ্ছে বিদেশি প্রযুক্তিতে মডিউলার কটেজ। কটেজগুলি তৈরি করা হয় ফ্যাক্টরিতে, তারপর পুরো কটেজটিকেই বসিয়ে দিয়ে আসা হয় ক্রেতার জমিতেই ।

দু’ থেকে চারজন মানুষের বসবাসের উপযুক্ত একটি ইউনিটে দুটি বেডরুম, একটি কমন রুম, একটি বাথরুম ও একটি কিচেন থাকবে। বাথরুমে গিজার, বেসিন, কমোড থেকে শুরু করে আছে প্রয়োজনীয় সমস্ত কিছুই । কটেজগুলিতে আছে শব্দহীন জেনারেটর, আধুনিক ইলেকট্রিকাল ওয়্যারিং ও হাল ফ্যাশানের নানান আলো। কটেজটিকে ব্যবহার করতে পারবেন বসিয়ে দেওয়ার কয়েক ঘন্টার মধ্যেই ।বিশেষ কোনও রক্ষণাবেক্ষণের ঝক্কি না থাকার জন্য কটেজগুলির আয়ু ৫০ বছর। কটেজগুলি কিন্তু দারুণ স্টাইলিশ। নানান অভিনবত্ব আছে ডিজাইনেও। কটেজগুলিতে আছে সারা বছর ধরে ঘরের ভেতরকার তাপমাত্রা নিয়ন্ত্রণ করার ক্ষমতা যুক্ত দেওয়াল ও ভেন্টিলেটর।

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.
Filed in

বেড়াতে যাওয়া প্ল্যান করছেন! কলকাতার কাছের এই জায়গাগুলি ঘুরে নিতে পারেন

বেস্ট কলকাতা নিউজ : ছোট্ট ছুটিতে এক বার অরুণাচলের ভালুকপং থেকে ঘুরে আসুন

ছোট্ট ছুটিতে এক বার অরুণাচলের ভালুকপং থেকে ঘুরে আসুন

Related posts
Your comment?
Leave a Reply