7:16 am - Sunday April 11, 2021

কড়া নিরাপত্তায় হাথরসের নির্যাতিতার পরিবার রওনা দিলো লখনউয়ের উদ্দেশ্যে

139 Viewed Subendu 0 respond
কড়া নিরাপত্তায় হাথরসের নির্যাতিতার পরিবার রওনা দিলো লখনউয়ের উদ্দেশ্যে
কড়া নিরাপত্তায় হাথরসের নির্যাতিতার পরিবার রওনা দিলো লখনউয়ের উদ্দেশ্যে
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে হাথরসের নির্যাতিতার পরিবার লখনউয়ের উদ্দেশ্যে রওনা দিল কড়া নিরাপত্তার ঘেরাটোপে। আজ তাঁরা হাজির হবেন এলাহাবাদ হাইকোর্টের লখনউ বেঞ্চে। সোমবার সকালে তাঁরা রওনা দেন হাথরস থেকে ৩৮০ কিমি দূরে রাজ্যের রাজধানী লখনউয়ের উদ্দেশ্যে। সাব ডিভিশনাল ম্যজিস্ট্রেট অঞ্জলি গনওয়ার জানিয়েছেন, “আমি যাচ্ছি তাদের সাথে। করা হয়েছে যথাযথ নিরাপত্তার ব্যবস্থা। আমাদের সঙ্গে রয়েছেন এমনকি জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশ সুপারও।”

রবিবার উত্তরপ্রদেশ পুলিশ আশ্বাস দেয় নির্যাতিতার বাড়ির আশেপাশের সুরক্ষা ব্যবস্থা সম্পর্কেও। পুলিশ কর্তা বিনীত জয়সওয়াল এএনআইকে জানান, পর্যাপ্ত সুরক্ষার ব্যাবস্থাও রয়েছে নির্যাতিতার পরিবারের জন্যও। স্থানীয় পুলিশ এছাড়াও যোগাযোগ রাখছে পরিবার এবং আশেপাশের গ্রামগুলির সঙ্গেও। “প্রসঙ্গত, অভিযোগ উঠেছে হাথরসে এক ২০ বছরের দলিত তরুণীর উপর নৃশংস অত্যাচার করা হয় গণধর্ষণের পর। জানা গিয়েছে, গত ১৪ সেপ্টেম্বর দুপুরে মা এবং ভাইয়ের সঙ্গে মাঠে ঘাস কাটছিলেন ওই তরুণী। কিছুক্ষন পর হাতে ঘাসের বান্ডিল নিয়ে ভাই বাড়ি ফিরে এলেও তখনও মাঠে কাজ করছিলেন মা-মেয়ে।

পরিবারের আরো দাবি, ঘাস কাটতে কাটতে ওই তরুণী মায়ের থেকে কিছুটা দূরে চলে যায়। কিছু সময় পর মাঠে মেয়েকে দেখতে না পেয়ে তাঁর খোঁজ শুরু করেন ওই তরুণীর মা এবং পরিবারের লোকেরা। এরপর পরিবারের লোকেরা দোপাট্টা জড়ানো অবস্থায় বাজরা খেতের মধ্যে মেয়ের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান কিছুটা দূরে। পরিবারের পক্ষ থেকে আরো দাবি করা হয়, উচ্চবর্ণের যুবক তাঁদের মেয়েকে টেনে হিঁচড়ে বাজরা খেতের মধ্যে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে মোট চার থেকে পাঁচ জন। নির্যাতনের পরিমাণ এতটাই বেশী ছিল যে, ভেঙে গিয়েছিলো ওই তরুণীর ঘাড়ের হাড় এবং শিরদাঁড়াও। সে অজ্ঞান হয়ে খেতের মধ্যে পড়েছিলো পুরো পঙ্গু অবস্থায়।

 

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.
Filed in
বেস্ট কলকাতা নিউজ : আপনার গোপন তথ্য বেহাত এর সম্ভাবনা অক্সিমিটার অ্যাপে হাত ছোঁয়ালেই , এমনি সতর্কবার্তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের

আপনার গোপন তথ্য বেহাত এর সম্ভাবনা অক্সিমিটার অ্যাপে হাত ছোঁয়ালেই , এমনি সতর্কবার্তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের

বেস্ট কলকাতা নিউজ : বড়সর সাফল্য পেলো বিদেশমন্ত্রক , অবশেষে মুক্তি পেলেন লিবিয়ায় অপহৃত সাত ভারতীয়

বড়সর সাফল্য পেলো বিদেশমন্ত্রক , অবশেষে মুক্তি পেলেন লিবিয়ায় অপহৃত সাত ভারতীয়

Related posts
Your comment?
Leave a Reply