1:11 pm - Thursday August 5, 2021

কোয়ারেন্টাইন সেন্টার ঘিরে স্থানীয় পুলিশের বিবাদ, ৫টি পুলিশ গাড়িতে ভাঙচুর সহ ১২ জন পুলিশ কর্মী গুরুতর আহত

547 Viewed Manik Chowdhury 0 respond
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

সন্দীপ চক্রবর্তী :জামুড়িয়া : ১৪এপ্রিলঃ-
কোয়ারেন্টাইন সেন্টার সরানো কে কেন্দ্র করে পুলিশের উপর চড়াও এলাকার মানুষ। পুলিশের সাথে লেগে যায় হাতাহাতি। মূহুর্তের মধ্যেই পুলিশকে লক্ষ্য করে ইট গুলি বোম ছোঁড়ে এলাকার মানুষ। পুলিশ পাল্টা কাদানি গ্যাস ও শুন্যে গুলি চালায়। এই ঘটনায় ১২ জনের মত পুলিশ কর্মী আহত হয় ও ৫টি পুলিশ গাড়িতে ভাঙচুর চালায় বলে জানা গেছে।

ঘটনার সূত্রপাত, জামুড়িয়া থানার চুরুলিয়া গ্রামে করোনা সন্দেহ ব্যাক্তিদের জন্য গ্রামের একটি ছাত্র আবাসনকে কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে বেঁছে নিয়েছিল প্রশাসন। সেই মত কয়েক দিন থেকে সেখানে ২৬ জনকে কোয়ারেন্টাইনে রাখাও হয়েছিল। এর পর থেকে গ্রামের মানুষ কোয়ারেন্টাইন সেন্টারটিকে সরানোর জন্য দাবি করে। আজ সকালে চুরুলিয়া ফাঁড়ির পুলিশ কোয়ারেন্টাইন ব্যাক্তিদের খাবার দিতে এলে, স্থানীয়রা পুলিশ গাড়ির উপর হামলা চালায়। সেই সময় গাড়িতে থাকা সিভিক পুলিশ কোনো রকম পালিয়ে বাঁচে।


এই খবর পেয়ে জামুড়িয়া থানার আধিকারিক সুব্রত ঘোষের নেতৃত্বে বেশ কিছু পুলিশ বাহিনী নিয়ে ঘটনার তদন্তে যায়। গ্রামের মানুষ পুলিশকে ঘিরে আচকায় চড়াও হয়। থানার আধিকারিক সুব্রত ঘোষের পা মেরে ভেঙে দেয়। পুলিশ নিজেদের বাঁচানোর জন্য শুন্যে গুলি চালালে পাল্টা গ্রামের মানুষ পুলিশকে লক্ষ করে ইট, গুলি ও বোম ছুড়তে থাকে। পাশাপাশি প্রায় ৫টি পুলিশ গাড়ি ভেঙেচুর ও একটি সাংবাদিকের বাইক জ্বালিয়ে দেওয়া হয়। । এর জেরে প্রায় ১২ জন পুলিশ কর্মী আহত হয়। জামুড়িয়া থানার আধিকারি সুব্রত ঘোষ ও নাজির হোসেন ও এক মহিলা পুলিশ কর্মীকে গুরুতর আঘাত থাকায় রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। বাকিদের আখলপুর স্বাস্থ্য কেন্দ্র ও আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলে পৌছে বিশাল পুলিশ বাহিনী।

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.

সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হবার পর দুঃস্থ প্রতিবন্ধী পরিবারের দিকে সাহায্যের হাত বাড়ালো প্রশাসন

করোনা মোকাবিলায় দেশে হটস্পট ৮ বড় শহর, মধ্যে এ রাজ্যের ৪ জেলা

Related posts
Your comment?
Leave a Reply