9:55 pm - Tuesday August 4, 2020

কংগ্রেসের মদতেই বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে আজ , রায়গঞ্জে কংগ্রেসকে তোপ দাগলেন মমতা ব্যানার্জী

507 Viewed Subendu 0 respond
বেস্ট কলকাতা নিউজ : কংগ্রেসের মদতেই বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে আজ , রায়গঞ্জে কংগ্রেসকে তোপ দাগলেন মমতা ব্যানার্জীবেস্ট কলকাতা নিউজ : কংগ্রেসের মদতেই বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে আজ , রায়গঞ্জে কংগ্রেসকে তোপ দাগলেন মমতা ব্যানার্জী
বেস্ট কলকাতা নিউজ : কংগ্রেসের মদতেই বিজেপির বাড়বাড়ন্ত হয়েছে আজ , রায়গঞ্জে কংগ্রেসকে তোপ দাগলেন মমতা ব্যানার্জী
বেস্ট কলকতা নিউজ - Best Kolkata News Media

বেস্ট কলকাতা নিউজ : কংগ্রেস মদত  দিয়েছে বলেই বিজেপি এতদূর পর্যন্ত  বাড়তে পেরেছে । রায়গঞ্জের নির্বাচনী জনসভা থেকে বিজেপির বাড়বৃদ্ধির জন্যমুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক প্রকার  কংগ্রেসকেই দায়ী করলেন । তিনি বলেন, রায়গঞ্জ এতদিন কংগ্রেস বা সিপিএম কেউ কোনো কাজ  করেনি। তাই তৃণমূল কংগ্রেসকেই চাই রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের জন্য । এবার এই কেন্দ্রে মমতা ব্যানার্জী  তৃণমূল কংগ্রেসকে জেতানোর পক্ষে সওয়াল করলেন ।

 

রায়গঞ্জ বরাবরই পরিচিত প্রিয়রঞ্জন দাশমুন্সির গড় হিসেবে । এখনও এই কেন্দ্রে প্রিয়রঞ্জনের জন্য রয়েছে। আলাদা ভোটব্যাঙ্ক রয়েছে আলাদা  সেন্টিমেন্ট ও । প্রিয়রঞ্জন বরাবর  জিততেন এই লোকসভা কেন্দ্রে , তারপর দীপা দাশমুন্সি জিতে সংসদে গিয়েছেন এই কেন্দ্র থেকে । এবারও কংগ্রেস প্রিয়রঞ্জনের প্রয়াণে সহানুভূতি ভোট পেতে পারে , সেইখানে দাঁড়িয়ে কংগ্রেসের দিকে অভিযোগের  আঙুল তোলা বর্তমান রাজনীতির পরিস্থিতিতে বিশেষ তাৎপর্যপূর্ণ। এদিন তিনি  আর বলেন, মোদী ফ্যাসীবাদের সম্রাট। এখন হিটলার থাকলেও  লজ্জা পেতেনতাঁকে দেখে। চোখ দুটো দেখলে মনে হয় গিলে খাবে। এতদিন তাঁকে গব্বর সিং বলে কটাক্ষ করেছেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী ।  মোদীকে দেখে গব্বর সিংয়ের মতো ভয় পাচ্ছেন মানুষ, এদিন তিনি এহেন ব্যাখ্যা করেছেন। এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা গেল, মোদীর চোখ দুটো এমনই যেমন গিলে খেতে আসছে।

Don't miss the stories followBest Kolkata News Media - Banglar Khabor and let's be smart!
Loading...
0/5 - 0
You need login to vote.
বেস্ট কলকাতা নিউজ : তদন্ত হবে ভোটের পর, জেলে যাবেন চৌকিদার, নাগপুরের জনসভায় এ কথা বললেন "রাহুল গান্ধী"

তদন্ত হবে ভোটের পর, জেলে যাবেন চৌকিদার, নাগপুরের জনসভায় এ কথা বললেন ” রাহুল গান্ধী”

বেস্ট কলকাতা নিউজ : রাহুল গান্ধী দেখিয়ে গেলেন ঐক্যবদ্ধ ভারতের স্বপ্ন , দিয়ে গেলেন ‘ন্যায়-দানের আশ্বাস

রাহুল গান্ধী দেখিয়ে গেলেন ঐক্যবদ্ধ ভারতের স্বপ্ন , দিয়ে গেলেন ‘ন্যায়-দানের আশ্বাস

Related posts
Your comment?
Leave a Reply